১৫ মার্চ ২০১৯, ১৫:২৯

বাংলাদেশ ক্রিকেটারদের জন্য প্রার্থনায় তামিমের স্ত্রী

  © ফাইল ফটো

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৪৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অসংখ্য। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। তবে অল্পের জন্য বেঁচে গেছেন বাংলাদেশ ক্রিকেটাররা। সবার কাছে দোয়া চেয়েছেন তারা। এক টুইটে তামিম ইকবাল বলেন, পুরো দল গোলাগুলির হাত থেকে বেঁচে গেলো। খুবই ভয়াবহ অভিজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

টিভির পর্দায় এ হামলার খবর দেখে দেশে বসে মুষড়ে পড়েন তামিমের স্ত্রী আয়েশা। সেই সঙ্গে দেখেন স্বামীর টুইট। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলন ৫-৬ মিনিট দেরি না হলে হয়তো ঘটনাস্থলেই উপস্থিত থাকতেন বাংলাদেশ ক্রিকেটাররা। ঘটতে পারত কল্পনাতীত কোনো ঘটনা। শেষ পর্যন্ত তেমন কিছু ঘটেনি। সবাই নিরাপদে আছেন।

এরপর কিছুটা নির্ভার হলে সোশ্যাল মিডিয়ায় স্বামী ও তার সতীর্থদের জন্য দোয়া চান আয়েশা। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লেখেন, ঘুম থেকে উঠেই ক্রাইস্টচার্চে মসজিদে হামলার ভয়াবহ খবর পেলাম। এটা মারাত্মক। হামলায় হতাহতদের জন্য মন কাঁদছে। মহান আল্লাহ্‌ তা’আলা তাদের পরিবারকে শক্তি দিন। মেসেজের জন্য সবাইকে ধন্যবাদ। আলহামদুলিল্লাহ্‌! তামিম নিরাপদ আছেন। দয়া করে সবাই তার জন্য দোয়া করবেন।’