০৯ জুলাই ২০২৪, ১২:০০

পঞ্চম শ্রেণির ছাত্রীকে বাইকে তোলার চেষ্টা যুবকের, খেলেন বেধড়ক পিটুনি

পশ্চিমবঙ্গের ক্যানিংয়ের দিঘিরপাড় এলাকায় এক যুবক পিটুনির শিকার হয়েছেন  © প্রতীকী ছবি

স্কুল থেকে বাড়ি ফেরার সময় পথ আটকে দাঁড়ায় একটি বাইক। চালক স্কুলছাত্রীকে ভুল বুঝিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। এ দৃশ্য নজরে আসতেই স্থানীয়রা এগিয়ে আসেন। জিজ্ঞাসাবাদ করে অপরিচিত যুবকের কথায় অসঙ্গতি মেলায় তাকে মারধর করা হয়েছে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ক্যানিংয়ের দিঘিরপাড় গ্রাম পঞ্চায়েতের কাঠপোল এলাকায়। সোমবার দুপুরে সেখানকার দ্বারিকানাথ বালিকা বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রী একা বাড়ি ফিরছিল। এ সময় তার রাস্তা আটকে দাঁড়ায় যুবক। তারপর তাকে বাড়ি পৌঁছে দেবেন বলে জোরাজুরি করতে থাকেন। তার বাবাকেও চেনেন বলে জানান। 

প্রথমে বাইকে উঠতে অস্বীকার করে ছাত্রী। পরে বাইকে উঠতে যায়। এ সময় স্থানীয়েরা তাকে বাধা দেন। পুলিশ জানিয়েছে, তাপস মাপা নামে যুবকের বাড়ি নামখানা ব্লকের মন্মথনগর গ্রামে। রাস্তার মধ্যে নিজের বাইকে তোলার চেষ্টা করায় সন্দেহ হয় স্থানীয়দের। তারা জিজ্ঞাসা করলে যুবক সঠিক উত্তর দিতে পারেননি। তারপরই তাকে বেধড়ক মারধর করা হয়। যুবক মত্ত অবস্থায় ছিলেন বলেও দাবি স্থানীয়দের।

আরো পড়ুন: বাঘ ঘুরে বেড়ানোর ভিডিওটি কি সাতক্ষীরার, যা জানা গেল

তবে অভিযুক্ত যুবকের দাবি, ছাত্রীই তার কাছে সাহায্য চেয়েছিল। বাইকে এগিয়ে দিতে বলেছিল। তা করতে গিয়েই তিনি আক্রান্ত হয়েছেন। এই ঘটনায় সোমবার রাতে থানায় লিখিত অভিযোগ দেন ছাত্রীর বাবা। 

ক্যানিংয়ের এসডিপিও রামকুমার মণ্ডল বলেন, জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করা হয়েছে। তদন্ত চলছে। ছাত্রীর মা পিয়ালি নস্করের ভাষ্য, খবর পেয়েই তারা ঘটনাস্থলে যান। পরে মেয়েকে নিয়ে বাড়ি আসেন। দোষীর কঠোর শাস্তি চান তিনি। মেয়েকে পাচার করার উদ্দেশ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল বলে অভিযোগ তার। খবর: আনন্দবাজার।