স্কুলে রূপচর্চায় ব্যস্ত প্রধান শিক্ষিকা, দেখে ফেলতেই কামড়ে রক্তাক্ত করলেন সহকর্মীকে

(বাঁ দিকে) রূপচর্চায় ব্যস্ত প্রধান শিক্ষিকা (বাঁ দিকে)। আক্রান্ত সহ-শিক্ষিকা (ডান দিকে)
(বাঁ দিকে) রূপচর্চায় ব্যস্ত প্রধান শিক্ষিকা (বাঁ দিকে)। আক্রান্ত সহ-শিক্ষিকা (ডান দিকে)  © সংগৃহীত

ক্লাসে শিক্ষার্থীদের পড়াশোনা থেকে বিরত থেকে স্কুলে ‘ফেসিয়াল’ করতে ব্যস্ত ছিলেন প্রধান শিক্ষিকা। কিন্তু এই কর্মকাণ্ড দেখে ফেলায় তার এক সহকর্মী ও সহ-শিক্ষিকাকে মারধরের পর কামড়ে রক্তাক্ত করলেন। ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ের একটি স্কুলের ঘটনা।

অভিযুক্ত প্রধান শিক্ষিকার নাম সঙ্গীতা সিংহ। সহ-শিক্ষিকা আনাম খানের হাতে কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। 

পুলিশ সূত্রে খবর, উন্নাওয়ের বিঘাপুর ব্লকের ডান্ডামু গ্রামের একটি স্কুলে এই ঘটনা ঘটেছে। জানা গেছে, ক্লাসে পড়াতে না গিয়ে ওই সময় স্কুলের রান্নাঘরে যান প্রধান শিক্ষিকা। সেখানে এক মহিলাকে দিয়ে ফেসিয়াল করাচ্ছিলেন তিনি।

ক্লাসের সময় হয়ে যাওয়ায় প্রধান শিক্ষিকা না আসায় তাঁর খোঁজ পড়ে। তখনই সহ-শিক্ষিকা আনাম স্কুলের রান্নাঘরের দিকে যেতেই প্রধান শিক্ষিকাকে সেখানে দেখতে পান। তখন তিনি রূপচর্চায় ব্যস্ত ছিলেন। তাতে ব্যাঘাত ঘটতেই মেজাজ হারিয়ে ফেলেন প্রধান শিক্ষিকা। সহ-শিক্ষিকা সেই রূপচর্চার ভিডিও করেছেন। আর এই ঘটনা দেখে সহ-শিক্ষিকার দিকে তেড়ে আসেন প্রধান শিক্ষিকা। 

কেন ছবি তুলছেন, কেন রূপচর্চায় ব্যাঘাত ঘটানো হয়েছে, সেই প্রশ্ন করতেই তর্কবিতর্ক শুরু হয়ে যায়। অভিযোগ, আচমকাই সহ-শিক্ষিকার উপর ঝাপিয়ে পড়েন প্রধান শিক্ষিকা। তাঁকে মারধরের পর হাতে কামড়ে দেন। সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে।

ব্লক শিক্ষা আধিকারিক এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। বিঘাপুর থানায় প্রধান শিক্ষিকার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করা হয়েছে।

 সূত্র: আনন্দবাজার পত্রিকা


সর্বশেষ সংবাদ