২৪ নভেম্বর ২০২৩, ১৯:৪২

ভারতের হারে বাংলাদেশিদের উল্লাসে বুকিং বন্ধ করেছি: হোটেলে মালিক

বাংলাদেশিদের বুকিং নেওয়া বন্ধ করলো ভারতের হোটেল   © সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গের একটি হোটেল বাংলাদেশি পর্যটকদের বুকিং দেওয়া বন্ধ ঘোষণা করেছে। হোটেলটির মালিক রাম সরকার জানিয়েছেন, বিশ্বকাপে ভারত হারার পরে বাংলাদেশিদের উল্লাসের প্রতিক্রিয়া তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।

রাম সরকার বলেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপ ফাইনালে ভারত হারার পরে বাংলাদেশিদের একাংশ যেভাবে আনন্দোৎসব করছেন, উচ্ছাস প্রকাশ করছেন, তা দেখে ভারতীয় হিসাবে আমি খুবই কষ্ট পেয়েছি। খেলাতে হার-জিত তো থাকেই কিন্তু এ তো জাতি বিদ্বেষের পর্যায়ে নিয়ে গেছেন তারা।

তিনি বলেন, সেজন্যই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম। আমাদের এখানে এসে থাকবেন, আবার গালাগালিও দেবেন, দুটো তো একসঙ্গে চলতে পারে না। সব কিছুর একটা সীমা থাকা দরকার।

আরও পড়ুন: বাংলাদেশিদের বুকিং নেওয়া বন্ধ করলো ভারতের হোটেল

এর আগে গতকাল বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভারতের পশ্চিমবঙ্গের দার্জিলিং-এর Royoporus Taktsang হোটেল বাংলাদেশি পর্যটকদের বুকিং দেওয়া বন্ধ ঘোষণা করেন। হোটেলটির মালিক রাম সরকার।

অনেক ভারতীয় ফেসবুক ব্যবহারকারী যেমন তার এই সিদ্ধান্তের সমর্থনে এগিয়ে এসেছেন, তেমনই আবার বাংলাদেশের অনেক নাগরিক তাকে ট্রল করছেন, ফোন আর মেসেজ করে গালাগালি দিচ্ছেন আর গুগল রিভিউতে গিয়ে তার হোটেলের খারাপ রেটিং দিয়ে আসছেন বলে রাম জানিয়েছেন।