শুধু অভিনয় নয়, লেখাপড়ায়ও টপার ছিলেন সামান্থা

সামান্থা আক্কিনেনি
সামান্থা আক্কিনেনি  © সংগৃহীত

সামান্থা আক্কিনেনি, দক্ষিণী এই অভিনেত্রী নিজেকে প্রমাণ করেছেন সবকিছুতেই দিনি টপার। একজন অভিনেত্রী, স্ত্রী এবং পুত্রবধূ থেকে শুরু করে একজন উদ্যোক্তা এবং একজন পোষ্য-মা, তিনি সব চরিত্রেই যেন সেরা তিনি। তবে সম্প্রতি তাঁর দশম শ্রেণির রিপোর্ট কার্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। বরাবরই নিজের অভিনয় ক্ষমতার গুণে দর্শকদের কাছে প্রশংসিত হয়েছেন সামান্থা। আর ভাইরাল হওয়া রিপোর্ট কার্ড প্রমাণ করছে যে লেখাপড়াতেও খুবই ভালো ছিলেন অভিনেত্রী। খবর ইন্ডিয়া টুডে

সম্প্রতি টুইটারে সামান্থা (Samantha Ruth Prabhu) এই মার্কশিটের ছবিটি শেয়ার করেছিলেন। যেখানে অভিনেত্রীর প্রাপ্ত নম্বর দেখে যে কারও চোখ কপালে উঠবে। মার্কশীটে দেখা যায় সব বিষয়ে তিনি ৮০-এর উপরে নম্বর পেয়েছেন। গণিতে পেয়েছেন ১০০। ভূগোল ও উদ্ভিদবিদ্যা ছাড়া বাকি বিষয়গুলিতে স্কোর করেছেন ৯০-এর উপরে।

এছাড়া ছবিতে দেখা গেছে রিপোর্ট কার্ডের উপর শিক্ষকের প্রশংসাসূচক মন্তব্য। যেখানে শিক্ষক লেখেন, সামান্থা এই স্কুলের ‘সম্পদ’।

Image

সামান্থা আক্কিনেনি চেন্নাইয়ের পল্লভরামে জন্মগ্রহণ করেন এবং সেখানেই বেড়ে ওঠেন। তিনি গৌথম মেননের ইয়ে মায়া চেসাভে দিয়ে তেলেগুতে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন। তবে কলিউডে নিজের নাম উজ্জ্বল করতে বেশ কয়েকটি সিনেমায় কাজ করতে হয়েছে তাকে।

তিনি দ্য ফ্যামিলি ম্যান টু এর মাধ্যমে ডিজিটাল মাধ্যমে আত্মপ্রকাশ করবেন। এছাড়াও তার দুটি তামিল চলচ্চিত্র রয়েছে - কাথুভাকুলা রেন্ডু কাধল এবং অশ্বিন সারাভানানের শিরোনামহীন চলচ্চিত্র - যা শীঘ্রই মুক্তি পাবে।


সর্বশেষ সংবাদ