বান্ধবীর রাগ ভাঙ্গাতে বৃষ্টিতে হাঁটু গেড়ে ২১ ঘণ্টা বসেছিলেন প্রেমিক

বৃষ্টিতে হাঁটু গেড়ে ২১ ঘন্টা বসেছিলেন প্রেমিক
বৃষ্টিতে হাঁটু গেড়ে ২১ ঘন্টা বসেছিলেন প্রেমিক  © প্রতীকী ছবি

একটি বিচ্ছেদ একটি তীব্র যন্ত্রণাদায়ক অভিজ্ঞতা এবং জড়িত উভয় পক্ষের জন্য অপরিমেয় ব্যথা ও যন্ত্রণার কারণ হতে পারে। আপনি যাকে ভালবাসেন তাকে ছেড়ে দেওয়াও বেশ কঠিন। অনেকে তার সঙ্গীকে ফিরে পাওয়ার চেষ্টা করে। আবার অনেকেই হাল ছেড়ে দেন।

কিন্তু চীনের একজন লোক তার প্রাক্তন বান্ধবীকে বিদায় জানাতে ইচ্ছুক ছিল না, তাই সে তাকে ফিরে পাওয়ার সর্বোচ্চ চেষ্ট করেছিলেন। সম্প্রতি চীনের দাজুতে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

সাউথ চায়না মর্নিং পোস্টের বরাতে এনডিটিভি জানায়, একজন ব্যক্তি তার প্রাক্তন বান্ধবীর অফিসের বাইরে বৃষ্টিতে হাঁটু গেড়ে ২১ ঘণ্টাকাটিয়েছেন। অনেকে তাকে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করেছেন। ঘটনার ছবি এবং ভিডিওগুলি এখন চীনের সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে, অনেকে বলেছে যে লোকটির কাজটি একটি বিশাল ‘ভুল কাজ’।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, লোকটি ২৮ মার্চ দুপুর ১টা থেকে পরের দিন সকাল ১০টা পর্যন্ত ২১ ঘণ্টা দাজুতে ভবনের প্রবেশপথের বাইরে হাঁটু গেড়েছিল। বৃষ্টি এবং ঠান্ডার সাথে লড়াই করে, তিনি তার (প্রেমিকার) অফিসের বাইরে হাতে গোলাপের তোড়া নিয়ে হাঁটু গেড়ে বসেছিলেন। অপেক্ষা করছিলেন তার প্রাক্তনের জন্য তার মন পরিবর্তনের।

আরও পড়ুন: ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পর্যাপ্ত অনুদান দেবেন প্রধানমন্ত্রী: মেয়র তাপস।

এরই মধ্যে, স্থানীয়রা তার চারপাশে জড়ো হয়েছিল এবং তাকে তার প্রচেষ্টা ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করেছিল। 

নামি প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, আমাদের মধ্যে অনেকেই তাকে চলে যাওয়ার জন্য কথা বলার চেষ্টা করেছিল। হাঁটু গেড়ে থাকার প্রয়োজন নেই।

তিনি বলেন, আপনার বান্ধবি সামনে আসতে রাজি নন তাও আপনি এখানে বসে আছেন আর নিজের সম্মান হারাচ্ছেন!! তবে হট্টগোল সত্ত্বেও, তার প্রাক্তন বান্ধবীকে কোথাও দেখা যায়নি।

উদ্ভট পরিস্থিতি এতটাই মনোযোগ আকর্ষণ করে যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে সরে যেতে রাজি করার চেষ্টা করে। যাইহোক, তিনি নিরুৎসাহিত হন এবং পুলিশকে জিজ্ঞাসা করেন, "এখানে আমার হাঁটু গেড়ে থাকা কি বেআইনি? যদি এটি বেআইনি না হয় তবে দয়া করে আমাকে একা ছেড়ে দিন।"

একজন পুলিশ অফিসার জানিয়েছিলেন যে তার প্রাক্তন বান্ধবী তার সাথে কয়েকদিন আগে ব্রেক আপ করেছেন, তাই তিনি ক্ষমা চাইছেন।

তবে মনে হয় শেষ পর্যন্ত তার চেষ্টা আর কষ্ট বৃথা গেলো। তার বান্ধবি না আসায় লোকটি শেষ পর্যন্ত ২৯ মার্চ সকাল ১০টায় ঠান্ডা সহ্য করতে না পারায় চলে যায়।


সর্বশেষ সংবাদ