০৩ এপ্রিল ২০২৩, ১২:৪৯

বর আসতেই কনের অদ্ভুত কাণ্ড, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

বারান্দায় দাঁড়িয়ে ভাইরাল কনে  © এই সময়

কনের সাজে খানিকক্ষণ বাদেই বসবেন বিয়ের পিড়িতে। কিন্তু হবু বরকে না দেখে কি থাকা যায়? রীতিমতো বরযাত্রীদের মাঝেই বরকে দেখার জন্য উতলা হয়ে ওঠেন কনে। উত্তেজনায় বারান্দা থেকে বরকে ডেকে উঠলেন ডাকনামে। কনের সাজে এক তরুণীর সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

ইদানিং বিয়ের নানা ধরনের ভিডিওই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়। কখনও বিয়ের মণ্ডপে কনের উদ্দাম নাচ, আবার কখনও কোলে তুলতে গিয়ে ভারসাম্য হারিয়ে বরের কনেকে ফেলে দেওয়া। কোনও ভিডিও দেখে যেন হাসি চেপে রাখা যায় না, আবার কিছু দৃশ্য মন ভালো করে দেয়।

তেমনই এক বিয়ের আগের মুহূর্তের মিষ্টি ভিডিও সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে বিয়ের সাজে নতুন কনে তাঁর হবু বরের জন্য অপেক্ষায় রয়েছেন। কিছুক্ষণের মধ্যেই বরযাত্রী নিয়ে নাচ-গানের সঙ্গে বিয়েবাড়িতে প্রবেশ করেন বর। আর সেই বাজনা শুনে হবু বরকে দেখার জন্য বারান্দার ছুটে আসেন কনে।

দূর থেকে বরকে দেখতে পেয়ে নাম ধরে ডাকাডাকি শুরু করেন কনে। তাঁর পাশে দুইজন বন্ধু দাঁড়িয়ে থাকলেও হবু বরকে আদরের ডাক নামেই ডাকেন তিনি। বরকে দেখা মাত্রই ‘চিনু-চিনু’ বলে ডাকতে শুরু করেন। বরযাত্রীর তুমুল গান বাজনার মধ্যেই হবু স্ত্রীর ডাক কিন্তু পৌঁছে যায় বরের কানে। কনের দিকে তাকাতেই বারান্দায় দাঁড়িয়ে চুমু ছুঁড়ে দেয় কনে। বরযাত্রীদের গানেই শুরু হয় দুজনের নাচও।

ভারতীয় গণমাধ্যম এই সময়ের প্রতিবেদনে জানানো হয়েছে, ইনস্টাগ্রামে বেশ কয়েকদিন আগে ভিডিওটি পোস্ট করা হয়। এতে দেখা গিয়েছে, লাল ঘাগরা এবং ওড়নায় সেজে বারান্দার দিকে এগিয়ে যাচ্ছেন কনে। ব্যাকগ্রাউন্ডে কেউ একজন বলেছেন ‘বর এসেছে’। শুনে কনের চোখে মুখে হবু বরকে দেখার ব্যাকুলতা ভেসে ওঠে।

ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। বেশিরভাগ নেটিজেনই বরের জন্য কনের অপেক্ষার মিষ্টি মুহূর্ত বেশ উপভোগ করেছেন। যা দেখে অনেক নেটিজেনেরই মনে পড়ে গেছে নিজের বিয়ের দিনের কথা। একইসঙ্গে হবু দম্পতিতে শুভেচ্ছা বার্তায়ও ভরিয়ে দিয়েছেন সবাই। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।