মেসিদের খেলা দেখতে স্কুলে ছুটির আবেদন, সেই চিঠি ভাইরাল

  © সংগৃহীত

ফুটবল যুদ্ধ চলছে কাতারে। ফুটবল জ্বরে কাবু কাতার থেকে পুরো বিশ্ব। বিশ্বকাপ উপলক্ষে সেজে উঠেছে বিভিন্ন দেশ। আর ফুটবলপ্রেমীর সংখ্যা তো হাতে গুণে শেষ করা যাবে না। তাতে সামিল ভারতের এক খুদে স্কুল পড়ুয়াও। স্রেফ ফুটবল ম্যাচ দেখবে বলে স্কুলের অধ্যক্ষকে লিখছেন চিঠি। আর সেই চিঠিটি এখন ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। 

দেশটির কেরালায় পঞ্চম শ্রেণির ছাত্র পার্থিব মঙ্গলবার আর্জেন্টিনা এবং সৌদি আরবের মধ্যে ফিফা বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য ছুটির আবেদন জানিয়ে একটি চিঠি লেখে।

চিঠির একটি কপি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তথ্য অনুযায়ী, কেরালার কোঝিকোড়ের বাসিন্দা সুনীল কুমার তার ছেলে পার্থিবের জন্য অর্ধদিনের ছুটির অনুরোধ জানিয়ে একটি চিঠি লিখেছিলেন। পার্থিব ফুটবল দেখতে ও খেলতে দারুণ পছন্দ করেন। আর্জেন্টিনার বড় সাপোর্টার বাবা-ছেলে দুজনেই। আর্জেন্টিনার ম্যাচ মানেই টানটান উত্তেজনা। আর সেই উদ্দীপনা চেটেপুটে উপভোগ করতেই স্কুলে ছুটির আবেদন ছাত্রের। ইনস্টাগ্রাম ও ফেসবুকেও শেয়ার করা হচ্ছে এই ছবি। ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ছাত্রের এই চিঠি এখন দারুণ ভাবেই ভাইরাল।

যদিও সেই ম্যাচে চ্যাম্পিয়ান হওয়ার অন্যতম সেরা দাবিদার আর্জেন্টিনাকে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দিয়েছে সৌদি আরব। ফুটবলপ্রেমীরা বলছেন, বিশ্ব ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা অঘটন। ঐতিহাসিক জয়ের আনন্দে ২৩নভেম্বর সৌদি আরবে সরকারি ছুটি ঘোষণা করা হয়।

২-১ গোলের ব্যবধানে প্রথম ম্যাচটি জিতেছে সৌদি আরব। অন্যদিকে আজ মাঠে নামতে চলছে আর্জেন্টিনা। আজকের প্রতিপক্ষ মেক্সিকো। আজকের ম্যাচ আর্জেন্টিনার কাছে যেন ফাইনাল। ক্ষত সারিয়ে ফিরতে পারবে কি আর্জেন্টিনা? কোটি কোটি ভক্তের প্রশ্ন!


সর্বশেষ সংবাদ