গণবিজ্ঞপ্তি নিয়ে শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি এখনো পাইনি: চেয়ারম্যান

মো. আশরাফ উদ্দিন ও এনটিআরসিএর লোগো
মো. আশরাফ উদ্দিন ও এনটিআরসিএর লোগো  © ফাইল ফটো

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশে এখনো শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পায়নি বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ। মন্ত্রণালয়ের অনুমতি পাওয়ার আগে বিজ্ঞপ্তি প্রকাশের সব কাজ শেষ করে রাখতে চাই। যেন অনুমতি পাওয়া মাত্রই বিজ্ঞপ্তি প্রকাশ করা যায়।

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে নিজ দপ্তরে দ্যা ডেইলি ক্যাম্পাসের সঙ্গে আলাপকালে এসব কথা জানান এনটিআরসিএ চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন।

তিনি বলেন, তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রকাশের কাজ জোরেশোরে চলছে। তবে আমরা গণবিজ্ঞপ্তি প্রকাশের জন্য একটু সময় নিতে চাই। আমরা সম্পূর্ণ কাজ নির্ভুলভাবে করতে চাই। সেজন্য আমরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে সংশোধিত তালিকা পাঠাতে বলেছি। এই কাজ তদারকির জন্য জেলা শিক্ষা কর্মকর্তাদের দায়িত্ব দেয়া হয়েছে।

মো. আশরাফ উদ্দিন বলেন, আমরা আইন মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছি। তবে শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি এখনো পাইনি। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পাওয়ার আগে আমরা বিজ্ঞপ্তি প্রকাশের যাবতীয় কাজ শেষ করতে চাই। যেন অনুমিত পাওয়া মাত্রই গণবিজ্ঞপ্তি প্রকাশ করতে পারি।

১৬তমদের গণবিজ্ঞপ্তিতে যুক্ত করা প্রসঙ্গে তিনি বলেন, ১৬তমদের এখনো মৌখিক পরীক্ষা শেষ হয়নি। তারা কীভাবে এই দাবি করে সেটি আমার জানা নেই। তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যুক্ত হওয়ার জন্য তারা আমাদের কাছে স্মারকলিপিও দিয়েছে। তবে আমরা কারো জন্য অপেক্ষা করতে চাই না। আমরা দ্রুত গণবিজ্ঞপ্তি প্রকাশ করতে চাই।


সর্বশেষ সংবাদ