গণবিজ্ঞপ্তি প্রকাশের দাবিতে এনটিআরসিতে ফের স্মারকলিপি প্রদান

  © টিডিসি ফটো

তৃতীয় চক্রের গণবিজ্ঞপ্তি দ্রুত প্রকাশের দাবিতে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ-এনটিআরসি’র চেয়ারম্যান বরাবর স্মারকলিপি প্রদান করেছে ১-১৫তম নিবন্ধিত বেকার শিক্ষকদের প্রতিনিধিরা। আজ রোববার (১৩ সেপ্টেম্বর) এনটিআরসি’র কার্যালয়ে গিয়ে ৬ষ্ঠ বারের মতো এ স্মারকলিপি প্রদান করা হয়।  

জানা গেছে, আজ সকাল সাড়ে ১০টার দিকে স্মারকলিপি প্রদান করতে গণবিজ্ঞপ্তি প্রত্যাশী শিক্ষক ফোরামের বিভিন্ন পর্যায়ের সদস্যরা এনটিআরসি কার্যালয়ে গেলে প্রথমে কেউ দেখা করবে না বলে জানিয়ে দেয়। পরে তারা বিক্ষোভ শুরু করলে এনটিআরসির চেয়ারম্যান আকরাম হোসেন গেইটে এসে নিবন্ধনধারীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, গণবিজ্ঞপ্তির সবকিছুই প্রস্তুত আছে, কিন্তু রায়ের পূর্ণাঙ্গ পর্যবেক্ষন কপি আমাদের হাতে আসেনি। এটা আসলেই গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। এসময় তিনি নিবন্ধনধারীদের আরও ধৈর্যশীল হওয়ার অনুরোধ জানান।

এসময় সকল নিবন্ধনধারীদের পক্ষে তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রত্যাশী শিক্ষক ফোরামের মুখপাত্র এ. আর. সুমন, সভাপতি শান্ত, সহ-সভাপতি রাজ, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ রাজু, রাসেল, সাংগঠনিক সম্পাদক শফিউল, সোহরাবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ