০৩ আগস্ট ২০২৩, ১৯:৪৫

৪র্থ গণবিজ্ঞপ্তি: ১০ আগস্টের মধ্যে ফরম পূরণ না করলে সুপারিশ বাতিল

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  © ফাইল ফটো

৪র্থ গণবিজ্ঞপ্তির আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ভি-রোল ফরম পূরণের সবশেষ জানিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। আগামী ১০ আগস্টের পর কোনো প্রার্থীর ভি-রোল ফরম গ্রহণ করা হবে না বলে সতর্ক করেছে সংস্থাটি।

বৃহস্পতিবার (৩ আগস্ট) এনটিআরসিএ’র পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) কাজী কামরুল আহছান স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪র্থ গণবিজ্ঞপ্তির আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের মধ্যে যে সকল প্রার্থীর পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) ভুলের কারণে সংশোধনের জন্য ৯৩০ জন প্রার্থীর ফরম অনলাইনে ফেরত পাঠানো হয়েছিলো তাদের ভি-রোল ফরম পূরণ করে পুনরায় অনলাইনে দাখিল করার জন্য গত ২৭ জুলাই পর্যন্ত সময় বেধে দেওয়া হয়েছিল। কিন্তু অনেক প্রার্থী সংশোধিত ডি-রোল ফরম এখনো দাখিল করেননি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, যে সকল প্রার্থী এখনো তাঁদের ভি-রোল ফরম সংশোধেন করে এনটিআরসিএ-তে প্রেরণ করেননি, তাদেরকে আগামী ১০ আগস্ট রাত ১২ টার মধ্যে সংশোধিত ভি-রোল ফরম অনলাইনে প্রেরণের জন্য অনুরোধ জানানো হলো। ১০ আগস্টের পর ভি-রোল ফরম সমূহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ থেকে গ্রহণ করা হবে না। বিধায় উক্ত সময়ের মধ্যে কোন প্রার্থী ভি-রোল ফরম সংশোধনপূর্বক অনলাইনে প্রেরণ না করলে সংশ্লিষ্ট প্রার্থীগণকে নিয়োগ সুপারিশ প্রদান করা সম্ভব হবে না।’’