বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে কলেজছাত্রী, অতপর...

শারাফাত হোসেন সোহাগ
হারাগাছ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শারাফাত হোসেন সোহাগ

রংপুরের কাউনিয়ায় বিয়ের দাবিতে এক ছাত্রলীগ নেতার বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী (২২)। শনিবার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে শারাফাত হোসেন সোহাগ নামের ওই নেতার বাসায় অবস্থান নেন তিনি। পরে রাতে তাকে সেখান থেকে থানায় নিয়ে গেছে পুলিশ।

ওই তরুণী রংপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ছাত্রী। রংপুর আইন কলেজেও পড়ছেন। সোহাগ হারাগাছ সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র। তিনি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি।

তরুণী জানান, দেড় বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক। বিভিন্ন সময় শারীরিক সম্পর্কেও লিপ্ত হন। একপর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে সোহাগ টালবাহানা শুরু করেন। তিনি জানতে পারেন সোহাগ অন্য জায়গায় বিয়ে করেছেন। উপায় না পেয়ে সোহাগের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন তিনি।

আরো পড়ুন: ট্রেনের ধাক্কায় ১১ জনের মৃত্যু, সেই কোচিং সেন্টারটি এখন তালাবদ্ধ

সোহাগের পরিবারের সদস্যরা তাকে মারধর করেছেন বলেও অভিযোগ করেন তরুণী। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন সোহাগ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল তাকে থানায় নিয়ে যায়।

হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, নিরাপত্তার স্বার্থে ওই তরুণীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। তিনি ধর্ষণের মামলা করেছেন। তার মেডিকেল পরীক্ষা করা হবে।

হারাগাছ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, সোহাগ হারাগাছ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি সংগঠনবিরোধী কোনো কর্মকাণ্ডে জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।