টিকটকে আত্মহত্যার অভিনয় করতে না দেওয়ায় ফাঁস নিল ১০ বছরের শিশু

টিকটক

টিকটক মডেলের মতো আত্মহত্যার অভিনয় করতে না দেওয়ায় লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আত্মহত্যা করেছে ৮ বছরের শিশু সাজ্জাদ হোসেন হিমেল। শুক্রবার দুপুরে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রুমি আক্তার (৩০) ও মো. খোকন (৩৫) দম্পতির সন্তান সাজ্জাদ। মো. খোকন প্রায় তিন বছর ধরে দেশের বাইরে।

স্থানীয়রা জানান, সাজ্জাদ তার মায়ের কাছে মোবাইল ফোনের বায়না ধরেছিল। মা তাকে মোবাইল ফোন না দিয়ে ঘরে তালা দিয়ে পুকুরে গোসল করতে যান। গোসল থেকে ফিরে রুমি আক্তার দরজার তালা খুললে দেখতে পান দরজা ভেতর থেকে বন্ধ। পরে প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখতে পান গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় জানালার গ্রিলের সঙ্গে সাজ্জাদের নিথর দেহ ঝুলে আছে।

সাজ্জাদের মা রুমি আক্তার জানান, বৃহস্পতিবার সাজ্জাদ তার মোবাইলে টিকটকে একটি মেয়ের আত্মহত্যার অভিনয় দেখে। সেও ওই মেয়ের মতো টিকটকে আত্মহত্যার অভিনয় করলেও মারা যাবে না বলে মাকে জানায়। পরে আজ শুক্রবার দুপুরে তিনি পুকুরে গোসল করতে যান। তার আগে শিশুটি মোবাইল ফোন দিয়ে যাওয়ার জন্য মায়ের কাছে বায়না ধরে। কিন্তু তিনি তাতে রাজি না হয়ে সাজ্জাদকে ঘরের ভেতরে রেখে বাইরে তালা দিয়ে যান। গোসল শেষে তিনি ঘরে এসে ছেলের মরদেহ ঝুলতে দেখেন।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদ হাসান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। আমরা তার চিকিৎসার কোনো সুযোগ পাইনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। কারও বিরুদ্ধে শিশুটির পরিবারের কোনো অভিযোগ নেই। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলছে।