বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিহত

 অধ্যক্ষ
ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোরশেদুল হক

যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের বাঁশখালীতে একজন নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সরল ইউনিয়নের পাইরাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

নিহত ব্যক্তি শেখেরখীল দারুচ্ছালাম আর্দশ আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোরশেদুল হক। তিনি উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম মীরবাড়ির মৃত আবদুর রউফের ছেলে।

স্থানীয় লোকজন জানান, গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে পাইরাং দেলা মিয়ার দোকান এলাকায় চট্টগ্রাম শহরগামী যাত্রীবাহী বাসের সঙ্গে বাঁশখালী উপজেলাগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মোরশেদুল হক।

ওই সময় আহত হন শেখেরখীল ৮ নম্বর ওয়ার্ডের মৃত রুহুল আমিনের ছেলে মো. মোজাম্মেল (৩০) ও কালীপুর ইউনিয়নের মতি দেবনাথের ছেলে অলক দেবনাথ (২০)। মতি দেবনাথকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে স্থানাস্তর করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত ব্যক্তিরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক অমিত দাশ জানান, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে আনা হয়। তাঁদের মধ্যে একজন আগে থেকেই মৃত ছিলেন।

সাধনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কে এম সালাহউদ্দিন কামাল বলেন, এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।