ঈদের সন্ধ্যায় ঘুরতে বেরিয়ে বাইক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

রাজবাড়ীর পাংশা উপজেলায় ঈদের দিন সন্ধ্যায় ঘুরতে বের হয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনে পড়ে আবু মূসা (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার (১০ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার নারায়ণপুর এলাকায় বিএডিসির কৃষি ফার্মে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু মূসা পাংড়শা পৌর এলাকার নারায়ণপুর গ্রামের কলেজপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে। তিনি পাংশা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় আবু মূসা বিশ্বাস মোটরসাইকেল নিয়ে পাংশার বিএডিসির কৃষি ফার্মে ঘুরতে আসেন। তিনি কৃষি ফার্মের মধ্যে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি দ্রুত গতির মোটরসাইকেলের লুকিং গ্লাসের সঙ্গে তার ধাক্কা লাগে।

এতে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ড্রেনে পড়ে মাথায় আঘাত পান। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিএডিসির কৃষি ফার্মে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ড্রেনে পড়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি কলেজপাড়া এলাকার বাসিন্দা।