ব্র্যাক ইউনিভাসির্টিতে ‘ইন-হাউস ক্যারিয়ার ফেয়ার-২০২২’ অনুষ্ঠিত

ব্র্যাক ইউনিভাসির্টিতে ‘ইন-হাউস ক্যারিয়ার ফেয়ার-২০২২’ অনুষ্ঠিত
ব্র্যাক ইউনিভাসির্টিতে ‘ইন-হাউস ক্যারিয়ার ফেয়ার-২০২২’ অনুষ্ঠিত

ব্র্যাক ইউনিভার্সিটিতে ‘ইন-হাউস ক্যারিয়ার ফেয়ার-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৪ (জুন) সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. ডেভিড ড্যাউল্যান্ড। বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়াম ও ক্যাফেটেরিয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থেরাপ বিডি লিমিটেডের হিউম্যান রিসোর্স অ্যান্ড ভাইটাল অ্যাসেটসের ডিরেক্টর মেজর জেনারেল (অব.) এম শামীম চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার সার্ভিসেস অ্যান্ড অ্যালামনাই রিলেশন্সের (ওসিএসএআর) উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন, এই ক্যারিয়ার ফেয়ারের মূল উদ্দেশ্য ছিল বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের সম্ভাব্য নিয়োগ দাতাদের সাথে যুক্ত করার মাধ্যমে ইন্ডাস্ট্রি এবং একাডেমিয়ার মধ্যে সেতুবন্ধন তৈরি করা। সেই সাথে ইউনিভার্সিটির শিক্ষার্থী ও এলামনাইদের জন্য বৃহত্তর পরিসরে চাকুরি অণ্বেষণের জন্য ক্ষেত্র তৈরি করা।

ইন-হাউস এই ক্যারিয়ার ফেয়ারের পৃষ্টপোষক প্রতিষ্ঠান থেরাপ (বিডি) এবং সহ-পৃষ্ঠপোষক ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড ছাড়াও বিকাশ, নগদ, বাংলালিংক, পাঠাও, লংকা বাংলা ফিনান্স, ওয়ান্ডারম্যান থম্পসন বাংলাদেশ, আরলা ফুড বাংলাদেশ লিমিটেড, এপেক্স ফুটওয়ার লিমিটেড, রেনেটা লিমিটেড, ব্র্যাক, র‌্যাংগস গ্রুপ,রানার গ্রুপ, ইজি গ্রুপ,, ইউনাইটেড নেশনস ওয়ার্ল্ড ফুড প্রোগাম, সিঙ্গার বাংলাদেশ, ওগমেডিক্স, দ্য একমি ল্যাবরেটরিজসহ ২০টির বেশি চাকুরিদাতা প্রতিষ্ঠান এই ইন-হাউস ক্যারিয়ার ফেয়ারের অংশ নেয়।