দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা তিন শিক্ষার্থীই নিহত

খাঁ
হাসপাতাল

পঞ্চগড়ে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। বুধবার বিকালে সদর উপজেলার অমরখানা ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- হাফিজাবাদ ইউনিয়নের খালপাড়া জিয়াবাড়ির আব্বাস আলীর ছেলে আবু বক্কর সিদ্দীক (১৬), তারেক বিল্লালের ছেলে শিশির (১৮) ও পয়কাম ইসলামের ছেলে নতুন ইসলাম (১৮)। তারা সম্পর্কে কাজিন। এদের মধ্যে শিশিরের এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। বাকি দুই জন স্থানীয় স্কুলে দশম শ্রেণিতে পড়ত।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, বিকালে সিদ্দীক, নতুন ও শিশির মোটরসাইকেলে করে মডেলহাট বাজার থেকে মহারাজা দিঘীতে বেড়াতে যাওয়ার সময় অপর দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সবাই গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. রুকসানা তাদেরকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তারা মহারাজার দিঘীতে বেড়াতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তারা পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে যায় ৷ মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।