ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

ছাত্রলীগ
স্কুলছাত্রী অপহরণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দশম শ্রেণির এক স্কুলছাত্রী (১৬) গত চার দিন ধরে নিখোঁজ। এ ঘটনায় তার মা বাদী হয়ে আবদুল কাইয়ুম সজিব নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় অপহরণের অভিযোগ করেছেন।

গতকাল মঙ্গলবার (১৮ জানুযারী) দুপুরে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ রোমন বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বিষয়টি অপহরণ নাকি স্বেচ্ছায় চলে গেছে- সেটার তদন্ত চলছে।

স্কুলছাত্রীর মা জানান, তার মেয়ে দশম শ্রেণিতে পড়ে। গত কিছু দিন থেকে চরহাজারী ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুল হালিমের ছেলে ছাত্রলীগ নেতা আবদুল কাইয়ুম সজিব তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। গত ১৪ জানুয়ারি মেয়েকে বিয়ের জন্য পাত্রপক্ষ দেখতে এসেছে জানতে পেরে ওই দিন সন্ধ্যায় সজিব তার লোকজন নিয়ে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।

আরও পড়ুনঃ মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৩

তিনি আরও জানান, আমার মেয়ের সঙ্গে সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ছিল। অপহরণকারীরা আমার মেয়েকে লুকিয়ে রেখেছে। তাকে উদ্ধার করা না গেলে তারা আমার মেয়েকে মেরে ফেলবে।  

অভিযুক্তের বাবা মেম্বার প্রার্থী আবদুল হালিম বলেন, এটি আমাকে নির্বাচনের মাঠে হেয় করার জন্য আমার প্রতিপক্ষের ইন্ধনে মেয়ের মা এমন অভিযোগ তুলছেন। আমার ছেলে তার মেয়ে অপহরণ করলে পলাতক থাকত; কিন্তু সে এখনো প্রকাশ্যে এলাকায় রয়েছে।

তবে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আবদুল কাইয়ুম সজিবের মোবাইলে বারবার কল করা হলেও বন্ধ পাওয়া যায়।

এলাকাবাসী জানান, ওই স্কুলছাত্রী তার মায়ের আগের সংসারের হওয়ায় নানাবাড়িতে থেকে লেখাপড়া করছে। যে বা যারা তাকে তুলে নিয়েছে তাদের খুঁজে বের করা এবং স্কুলছাত্রীকে দ্রুত উদ্ধার করা হোক।