এবার করোনায় আক্রান্ত রাজশাহীর মেয়র লিটন

করোনা
রাসিক মেয়র

রাজশাহী সিটি করপোশেনের মেয়র, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি সুস্থ আছেন। ঢাকার বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে মেয়র লিটন জানান, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচিতে অংশ নিতে তিনি ৯ জানুয়ারি ঢাকায় যান। ১১ জানুয়ারি আওয়ামী লীগের আলোচনা সভায় অংশ নেন। পরে তিনি দলীয় অন্যান্য কর্মসূচিতে অংশ নিতে এবং সিটি করপোরেশনের উন্নয়ন কাজের জন্য সচিবালয় যাওয়ার আগে শুক্রবার (১৪ জানুয়ারি) জাতীয় সংসদ ভবন মেডিকেল সেন্টারে করোনা পরীক্ষার নমুনা দেন। পরদিন শনিবার সকালে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

আরও পড়ুন: শাবি ছাত্রীদের আন্দোলনে ছাত্রলীগের হামলা

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল হক পিন্টু জানান, খায়রুজ্জামান লিটনের এখনও কোনো উপসর্গ দেখা যায়নি। তিনি সুস্থ আছেন। দলীয় কর্মসূচিতে এবং সচিবালয়ে যাওয়ার জন্য সচেতনার অংশ হিসেবেই তিনি করোনার নমুনা দিয়েছিলেন। এতেই তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

আহসানুল হক আরও বলেন, করোনার গত দুই বছরে মেয়র সিটি করপোরেশন এলাকায় ত্রাণ বিতরণ করেছেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগ বা সিটি করপোরেশনের কোনো কাজে বিঘ্ন ঘটতে দেননি তিনি। সব ধরনের উন্নয়ন কার্যক্রম তিনি তদারক করেছেন, মানুষের দ্বারে দ্বারে গিয়েছেন। ত্রাণসামগ্রী পাঠিয়ে দিয়েছেন সুবিধাভোগীদের ঘরে ঘরে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।