বঙ্গবন্ধুর সমাধিতে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

বঙ্গবন্ধু
সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির (বিডিইউ) উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর। বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এ শ্রদ্ধা জানান তিনি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

আরও পড়ুন: ৭৪ শতাংশেরও বেশি আসন ফাঁকা শাবিপ্রবিতে

এ সময় বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সিস্টেম এনালিস্ট মুহাম্মদ শাহীনূল কবীর, শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আশরাফুজ্জামান,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বিভাগীয় প্রধান ফারজানা আক্তার ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক সামছুদ্দীন আহমেদ সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর বলেন,বাঙালির যত সফলতা ও অর্জন তার মূলে ছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।তিনি আমাদের প্রেরণার উৎস। তার কর্ম ও আদর্শ চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবে।

উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর তরুণ প্রজন্মকে জাতির পিতার আদর্শ থেকে শিক্ষা গ্রহণ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

আরও পড়ুন: নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি শুরু ১৭ জানুয়ারি

১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদ সকল সদস্যের রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পরে উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সেখানে উপস্থিত বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন ।