দারাজ বাংলাদেশ ক্রিকেট দল?

বাংলাদেশ দলের নতুন জার্সি
বাংলাদেশ দলের নতুন জার্সি

আজ আমি আমাদের জাতীয় ক্রিকেট দলের জার্সির ডিজাইন এবং দারাজের লোগো বসানোর বিষয়ে বন্ধু এবং সমালোচক উভয়ের কাছ থেকে অনেক টেক্সট, স্ক্রিনশট পেয়েছি।

হ্যাঁ, আমি আপনাদের প্রত্যেকের সাথে একমত যারা লোগো স্থাপনের বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। কিন্তু এই দাগগুলো ঠিক করে দিয়েছে বিসিবি এবং লোগোর আকার, স্থান নির্ধারণ এবং জার্সিতে দেশগুলোর নাম রাখার ক্ষেত্রেও আইসিসির কিছু নিয়ম রয়েছে।

স্পন্সর হিসাবে, আমরা কেবল বিসিবিকে আমাদের লোগো সরবরাহ করার অনুমতি পেয়েছি এবং জার্সির ডিজাইনের সিদ্ধান্তে আমাদের খুব কমই বলার আছে।

আজ আমরা বিসিবিকে অনুরোধ করেছি যে ডিজাইনের অংশে সম্ভব হলে আমাদের ইন্পুটগুলোকে মিটমাট করতে। ব্যক্তিগতভাবে, আমি এটি হওয়ার কোনো সম্ভাবনা দেখছি না, তবে আমি আপনাকে নিশ্চিত করতে পারি যে একটি পৃষ্ঠপোষক হিসাবে আমরা কখনই লোগোটিকে বড় করতে বা এটিকে আমাদের পছন্দের জায়গায় রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্ররোচিত করি না। প্রকৃতপক্ষে, আমরা শুধু সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্বারা নির্ধারিত নিয়ম অনুসরণ করেছি।

স্পন্সর হিসেবে আমাদের জার্সিতে ৪টি দাগ দেওয়া হয়েছিল। আমরা আমাদের বিপণন কৌশলের অংশ হিসাবে প্রতিটি স্থানেই গিয়েছিলাম। একটি ছাড়াও ( হাংরিনাকি- যা দারাজেরও উদ্বেগের বিষয়) আমরা কর্পোরেট লোগো বসানোর সাথে গিয়েছিলাম। যাইহোক, আমরা দারাজের অন্যান্য সার্ভিস লোগোর সাথে যাওয়ার কথা ভাবছি যাতে এটি অতিরিক্ত না দেখায়।

আমরা আপনার সমস্ত উদ্বেগ, পাঠ্য, ট্রল এবং সামাজিক মিডিয়াপোস্টগুলোর প্রশংসা করি। আমরা এই সমস্ত ইনপুটগুলোকে বিবেচনায় নিয়েছি এবং পরবর্তী টুর্নামেন্ট থেকে ডিজাইনে প্রয়োজনীয় পরিবর্তনের জন্য বিসিবিকে অনুরোধ করছি।

আমাদের আপনার উদ্বেগ পাঠাতে থাকুন। আপনি যখন সঠিক পণ্য পাচ্ছেন না তখন আমাদের ট্যাগ করতে থাকুন। আমাদের ভুলের জন্য আমাদের ট্রল করতে থাকুন। আমরা সেগুলো নিয়ে কাজ করব এবং যেখানে প্রয়োজন হবে নিজেদের সংশোধন করব। কারণ আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে এগুলো আমাদের আরও কঠোর পরিশ্রম করবে এবং আপনাকে আরও ভালোভাবে সেবা দেবে। শান্তি! [ফেসবুক থেকে সংগৃহীত]

লেখক: দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার