আবারও দুই স্কুলছাত্রী নিখোঁজ

আবারও দুই স্কুলছাত্রী নিখোঁজ
পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়

বরগুনা পাথরঘাটা উপজেলায় তিন দিন ধরে নিখোঁজ রয়েছে দুই স্কুলছাত্রী। এ ঘটনায় সোমবার (২৫ অক্টোবর) রাত ৮টায়  নিখোঁজ শিক্ষার্থীদের অভিভাবকরা পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

ওই দুই শিক্ষার্থী হলেন- সুখি (১২) ও আয়শা আক্তার লামিয়া (১২)। তারা উভয়েই পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকরা জানান, শনিবার (২৩ অক্টোবর) সকালে বাড়ি থেকে বের হয়ে পাথরঘাটা হল রোড দিয়ে স্কুলের দিকে যায়। কিন্তু স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না আসায় লামিয়া ও সুখির খোঁজ নিতে স্কুল গিয়ে জানতে পারে যে, ওইদিন তারা বিদ্যালয়েই যায়নি। 

পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রেজা বলেন, দু’দিন ধরেই ওই দুই শিক্ষার্থী স্কুলে আসে না। আমরা তাদের কোন খোঁজ পাইনি। 

সুখির খালা নুর জাহান জানান, সোমবার সন্ধ্যা ছয়টার দিকে একটি নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করলে মেয়েদের কণ্ঠ শুনতে পান তিনি। এ সময় গাড়ীর শব্দও শুনতে পান। পরে ওই নম্বররে কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, সন্ধ্যায় থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। ছাত্রী নিখোঁজের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখব আমরা।