মাদক সেবনে বাধা: ছুরিকাঘাতে ৩ স্কুলশিক্ষার্থী আহত

মাদক সেবনে বাধা: ছুরিকাঘাতে ৩ স্কুলশিক্ষার্থী আহত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বাহ্রা ইউনিয়নের বলমন্তচর এলাকায় মাদকসেবীদের ছুরিকাঘাতে ৩ স্কুলশিক্ষার্থী আহত হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) সকালে স্কুলে যাবার পথে তাদের ওপর হামলার এ ঘটনা ঘটে। 

আহত তিন শিক্ষার্থী হলেন- রাইয়ান, আফতাফ শেখ ও জিসান আহমেদ। তারা নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র। বর্তমানে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থী রাইয়ানের চাচা মো. শামীম অভিযোগ করে বলেন, এলাকার বখাটে ও মাদকসেবী বলে পরিচিত নাহিদ, বাধন, আহাদসহ অজ্ঞাতনামা কিছু যুবক ছুরি দিয়ে ওই শিক্ষার্থীদের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে।

হামলার বিষয়ে শিক্ষার্থী রাইয়ান বলেন, আমি ও আমার সহপাঠীরা স্কুলে যাওয়ার সময় বলমন্তচর নজুর খেয়াঘাট এলাকায় পৌঁছালে দেখি নাহিদ, বাধন, আহাদসহ কয়েকজন সেখানে নেশা করছিল। আমরা তাদেরকে তা করা থেকে বিরত থাকতে বললে তারা হঠাৎ ছুরি বের করে আমাদের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। তখন আমাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা নদী পেরিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মৃত্যুঞ্জয় বলেন, আহত শিক্ষার্থীদের স্বজনরা বিষয়টি পুলিশকে মৌখিকভাবে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে।