প্রতিমন্ত্রী মুরাদের পুরোনো গান নতুন করে ভাইরাল (ভিডিও)

ভাইরাল ভিডিও
ভাইরাল হওয়া ভিডিওর একটি অংশ

সাম্প্রতিক সময়ে আলোচনার শীর্ষে থাকা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদের পুরোনো একটি গানের ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। প্রতিমন্ত্রীর বিভিন্ন বক্তব্যের চেয়ে গানের ক্লিপটিই বেশি ভাইরাল হয়েছে।

ডা. মুরাদের সাথে ওই ভিডিওতে আরো রয়েছেন- আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও কুষ্টিয়া-৪ এর সাবেক সংসদ সদস্য সুলতানা তরুন। ভিডিওতে এ দুই প্রতিমন্ত্রী শুধু অভিনয়ই করেননি। নিজ কণ্ঠেই গেয়েছেন গান।

ভিডিওতে দেখা গেছে, লুঙ্গি পরে কোমরে গামছা বেঁধে গ্রামীণ যবুক বেশে জুনায়েদ পলক তার প্রিয় শহুরে বন্ধু ডা. মুরাদের অপেক্ষা করছেন। বন্ধুকে পেয়ে যারপরনাই খুশি পলক। গান গাইছেন তিনি। তালে তালে নাচছেন ডা. মুরাদ। দুই বন্ধু হাতে হাত ধরে গ্রামীণ মেঠো পথ ধরে দৌড়ে চলে গেলেন বাড়িতে। যেখানে তাদের জন্য অপেক্ষা করছেন বড় বোন সুলতানা তরুন।

জানা গেছে, ভিডিওটি ১০ বছর আগের। ২০১১ সালে বেসরকারি টিভিস্টেশন চ্যানেল আই- এর ঈদ আয়োজনে গান গেয়েছিলেন জুনাইদ আহমেদ পলক ও ডা. মুরাদ হাসান।

প্রসঙ্গত, রাষ্ট্রধর্ম ও ৭২-এর সংবিধানে ফিরে যাওয়া নিয়ে বক্তব্য দিয়ে এ মুহূর্তে আলোচনার তুঙ্গে রয়েছেন ডা. মুরাদ। বিষয়টি নিয়ে দেশজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।