বয়স্ক ব্যক্তির সাথে বিয়ে দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা

ছাত্রীর আত্মহত্যা
বয়স্ক ব্যক্তি সাথে বিয়ে দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা

৪০ বছরের এক বয়স্ক ব্যক্তির সাথে জোর করে বিয়ে দেওয়ায় ১৫ বছরের এক স্কুলছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামে এই ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর নাম তামান্না খাতুন (১৫)। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের আমিরপুর গ্রামের মসজিদপাড়ার আবু সায়েম শাহীনের মেয়ে ও আলমডাঙ্গা উপজেলার খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, তামান্নাকে খাসকররা ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের জামাত আলীর ছেলে লাভলুর (৪০) বিয়ে দেওয়া হয়। তামান্নার সম্মতি ছাড়া বিয়ে দেওয়ায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে পাকস্থলি ওয়াশ করে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, পরিবারের সদস্যদের কাছ থেকে জেনেছি, তামান্না খাতুন ২০টি ঘুমের ওষুধ খেয়েছে। তার পাকস্থলি ওয়াশ করা হয়েছে। তবে তামান্না খাতুনের অবস্থা শঙ্কামুক্ত।