জামিন পেতে পারেন পরীমনি, শুনানি আজ

জামিন পেতে পারেন পরীমনি, শুনানি আজ
জামিন পেতে পারেন পরীমনি, শুনানি আজ

আলোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিনের বিষয়ে আজ বুধবার শুনানি অনুষ্ঠিত হবে। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পরীমনির জামিনের বিষয়ে শুনানি করবেন তার আইনজীবী মুজিবুর রহমান ও নীলাঞ্জনা রিফাত সুরভীসহ আরও অনেকে।

এদিনের শুনানি শেষে পরীমনির জামিন হতে পারে বলে আশা প্রকাশ করেছেন তার আইনজীবীরা।

এর আগে, গত সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালতে আসামিপক্ষের আইনজীবী মুজিবুর রহমান জামিন আবেদন করলে আদালত জামিনের বিষয়ে শুনানির জন্য বুধবার দিন ধার্য করেন।

পরীমনির জামিন আবেদনে বলা হয়, আসামি (পরীমনি) একজন মহিলা। ফলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের এ মামলায় তিনি জামিন পেতে পারেন। জামিন পেলে তিনি জামিনের শর্ত ভঙ্গ করবেন না এবং আদালতের নির্দেশনা মোতাবেক জরিমানা দেবেন।

এতে বলা হয়, দীর্ঘ ছয় দিনের রিমান্ডে থাকাসহ প্রায় ২৬ ঘণ্টা পুলিশ হেফাজতে থাকলেও মামলাসংক্রান্ত জিজ্ঞাসাবাদে আসামির বিরুদ্ধে কোনো গুরুত্বপূর্ণ তথ্য বা সাক্ষ্যপ্রমাণ পাওয়া যায়নি। তিনি ভারটিগো ও পেনিক অ্যাটাক রোগী। দীর্ঘ সময় পুলিশ কাস্টডিতে থেকে নির্যাতনের শিকার হয়ে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

এজাহারে বর্ণিত মদ ও অন্যান্য মাদক আসামির দখল ও নিয়ন্ত্রণ থেকে উদ্ধার হয়নি। তিনি ষড়যন্ত্রের শিকার। তাই পরীমনিকে জামিনে মুক্তি দেওয়া আবশ্যক। এছাড়া আবেদনে মামলার জব্দ তালিকার অসঙ্গতি ও অভিযান পরিচালনা আইনসঙ্গত হয়নি বলেও উল্লেখ করা হয়েছে।