জাবির জনসংযোগের ভারপ্রাপ্ত পরিচালক মহিউদ্দিন

ড. মোহাম্মদ মহিউদ্দিন
ড. মোহাম্মদ মহিউদ্দিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) জনসংযোগ কার্যালয়ের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে নিযোগ পেযেছেন ড. মোহাম্মদ মহিউদ্দিন। রবিবার (১৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) রহিমা কানিজ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

নিয়োগ পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম তাকে এ দায়িত্ব দেয়ায় ড. মোহাম্মদ মহিউদ্দিন গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও সুনাম প্রচারে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার ইচ্ছে ব্যক্ত করেন।

ড. মোহাম্মদ মহিউদ্দিন বিভিন্ন জাতীয় দৈনিকে আহমেদ সুমন নামে কলাম লিখেন। এ পদে যোগদানের পূর্বে তিনি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের উপ-পরিচালক পদে কর্মরত ছিলেন। এছাড়া ২০০০ সালে জনসংযোগ অফিসে সিনিয়র রিপোর্টার পদে যোগদান করেন। ২০০৮ সালে তিনি সহকারি জনসংযোগ পরিচালক এবং ২০১৪ সালের জুন মাসে উপ-পরিচালক পদে পদোন্নতি লাভ করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগ থেকে স্নাতক, স্নাতকোত্তর ও পিএইচডি গবেষণা সম্পন্ন করেন।

গত ২৯ জুন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের পরিচালক (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম মিঞা অবসরজনিত ছুটিতে যাওয়ায় এ পদটি শূন্য হয়।