প্রতিষ্ঠার ১৬ বছর পর নোবিপ্রবিতে কমিটি পেল ছাত্রদল

আহ্বায়ক
প্রতিষ্ঠার ১৬ বছর পর নোবিপ্রবিতে কমিটি পেল ছাত্রদল

প্রতিষ্ঠার ১৬ বছর পর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রথমবারের মত আহবায়ক কমিটি গঠন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। ১৭ সদস্য বিশিষ্ট কমিটিতে নুর হোসেন বাবুকে আহবায়ক এবং সাহরাজ উদ্দীন জিহানকে সদস্য সচিব করা হয়েছে।

বুধবার (১৬ জুন) কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে যুগ্ম-আহবায়ক হিসেবে রয়েছেন- মো. আমিনুল ইসলাম, মো আরমান খান আশিক, মো. ওমর ফারুক সুমন, নূর পাশা সুফিয়ান, মো. রুবেল উদ্দীন।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন- গাজী মোহাম্মদ সালেহ উদ্দীন, মো. মাহমুদুল হাসান, নুরল হুদা বাবু, হাসান জামিল, সাইফুল ইসলাম, বেলাল হোসাইন, সাজ্জাদ হোসাইন, মো. জোনায়েদ আহম্মেদ, মো. ইলিয়াস, আকরাম হোসেন।

আরো পড়ুন ১১ বছর পর কমিটি পেল ইবি ছাত্রদল

প্রতিষ্ঠার ১৬ বছর পর নতুন কমিটি গঠন নিয়ে জানতে চাইলে কমিটির আহবায়ক নুর হোসেন বাবু বলেন, দীর্ঘদিন পর হলেও বিশ্ববিদ্যালয়ের কমিটি দেওয়ায় দেশনেত্রী খালেদা জিয়া, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এবং সার্বিক সহযোগিতার জন্য নোয়াখালী জেলা ছাত্রদলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ে সকল ছাত্র সংগঠনের সাথে সহবস্থান বজায় রেখে রাজনীতি করতে চাই। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যেকোনো ন্যায্য দাবিতে এবং অধিকার আদায়ে আমরা পাশে থাকবো এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনকে সব রকম সহযোগিতা করবো। পাশাপাশি সংগঠনকে ঐক্যবদ্ধ ও গতিশীল করে গণতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাবো। বিশ্ববিদ্যালয় ও দেশের স্বার্থে সুন্দর ও গঠনমূলক রাজনীতি নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।