সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করতে রাজি বেরোবি ভিসি কলিমউল্লাহ

চলচ্চিত্র
চলচ্চিত্রে অভিনয় দৃশ্য

দায়িত্ব গ্রহণের পর থেকেই নানা কারণে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। সম্প্রতি রাত ৩টায় ক্লাস নিয়ে আবারো নতুন করে আলোচনায় তিনি। গত বুধবারের এ ঘটনা পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে কলিমউল্লাহকে নিয়ে বেশ ইস্যু ঘুরে বেড়াচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এখন কলিমউল্লাহ ইস্যুতে ভরপুর। এই আলোচনা-সমালোচনার সঙ্গে যোগ হয়েছে ভাইরাল হওয়া কলিমউল্লাহ অভিনীত একটি চলচ্চিত্রের দৃশ্য। ড. কলিমউল্লাহকে পুলিশের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা হিসেবে চলচ্চিত্রের ওই দৃশ্যে দেখা যায়। একজন ভিসি হিসেবে তিনি সিনেমায় অভিনয় করতে পারেন কি-না তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশ্ন উঠেছে।

আরো পড়ুন রাত ৩টায় ক্লাস নিলেন ভিসি কলিমউল্লাহ

ওই চলচ্চিত্রে অভিনয় বিষয়ে ড. কলিমউল্লাহ সংবাদমাধ্যমকে জানান, ফেসবুকে ভাইরাল ভিডিওটি ব্যবসা সফল ‘শ্যুটার’ সিনেমার। এ সিনেমায় তিনি ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করেছেন বলেও জানান।

প্রস্তাব পেলে কোনও চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করার ইচ্ছা বিষয়ে জানতে চাইলে ড. কলিমউল্লাহ জানান, কোনও পরিচালক যদি এমন প্রস্তাব দেন, তাহলে সানন্দে গ্রহণ করবো।

বুলবুল ললিতকলা একাডেমিতে পড়ার সময়ই তিনি অভিনয়সহ নাচ-গানের প্রতি আগ্রহী হয়ে ওঠেন বলেও গণমাধ্যমকে জানান ড. কলিমউল্লাহ। এছাড়াও তার পারিবারিক অনুপ্রেরণাও তাকে উৎসাহ যুগিয়েছে।