কিশোর গ্যাংয়ের বিরোধে প্রাণ গেল এসএসসি পাস শিক্ষার্থীর

ঝগড়া
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে কিশোর গ্যাংয়ের মাঝে ঝগড়ার পর দোকানের তালা ভেঙে এক কিশোরের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম প্রবাল (১৭)। মঙ্গলবার (১ জুন) রাত সাড়ে ৯টার দিকে ভৈরব বাসস্ট্যান্ড-সংলগ্ন দুর্জয় মোড়ে শাকিল মোটরস নামের দোকান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত প্রবাল পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভৈরব বাসস্ট্যান্ড-সংলগ্ন দুর্জয় মোড় এলাকায় অবস্থিত মাতৃকা (প্রা.) হাসপাতালের মালিক মোহাম্মদ হোসেন ভূঁইয়ার ছেলে। প্রবাল হাসপাতালের ওপর তলার বাসায় পরিবারের সঙ্গে বাস করতো। সে এসএসসি পাস করে কলেজে ভর্তির অপেক্ষায় ছিল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে দুর্জয় মোড় এলাকায় কিশোর গ্যাংয়ের মাঝে ঝগড়া হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়। পুলিশ রাত সাড়ে ৮ টার দিকে আবারও ঘটনাস্থলে এসে শাকিল মোটরস নামের ওই দোকানটির তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখতে পায় প্রবালের লাশ দেয়াল ঘেঁষে পড়ে আছে। লাশের সঙ্গে একটি খালি বস্তাও পায় পুলিশ।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় প্রবাল দুপুরের খাবার খেয়ে বাসা থেকে বের হয়ে যায়। পরে রাতে খবর পেয়ে প্রবালের মরদেহ দেখতে পান তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, মঙ্গলবার বিকেলে দুর্জয় মোড়ে একটি মারামারি হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল শাকিল মোটরসের দোকানের তালা ভেঙে লাশ দেখতে পায়। প্রবালকে কে বা কারা হত্যা করেছে, তা এখনও জানা যায়নি।