গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি মোস্তাফিজুর, সম্পাদক রিয়াদ

ডিবেটিং
গবি লোগো, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ রিয়াদুজ্জামান রিয়াদ

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) কেন্দ্রীয় বিতর্ক সংগঠন গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (জিবিডিএস) প্রতিষ্ঠাকালীন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হয়েছেন মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ রিয়াদুজ্জামান রিয়াদ।

বুধবার (২৬ মে ) জিবিডিএস অফিশিয়াল ফেসবুক পেজ থেকে অনলাইন ওয়েবিনারে সংগঠনটির প্রতিষ্ঠাকালীন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। অনুষ্ঠানে আহ্বায়ক কমিটির বিদায় ও ১ম কার্যকরী কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আহ্বায়ক শেখ খোদারনূর রনি। সভাপতিত্ব করেন জিবিডিএস সহ-আহ্বায়ক নাজমুল হাসান। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিবিডিএস সহ-আহ্বায়ক শর্মিলা ইসলাম, সহ-আহ্বায়ক শ্রাবন্তী আফরোজ, কার্যকরী সদস্য তামান্না আফতাব বিনতু, মেরাজ তালুকদার এবং আশরাফুল আলম।

কমিটির অন্য সদস্যদের মধ্যে আছেন- জাহিদ হাসান (সিনিয়র সহ সভাপতি), তন্নী খান (সহ সভাপতি), সানজিদা জাহিন (সহ- সভাপতি), মো, রাকিবুল ইসলাম (সহ-সভাপতি), রিয়া দেব নাথ (সহ-সাধারণ সম্পাদক), মো. সাজ্জাদ হোসাইন (সহ-সাধারণ সম্পাদক), ইয়ামিন রহমান (যুগ্ম-সাধারণ সম্পাদক), রুব্বা ফাতেমা (সাংগঠনিক সম্পাদক), মো, হাসিবুল হাসান শান্ত (সাংগঠনিক সম্পাদক), সাফরিন এশা (সাংগঠনিক সম্পাদক), সাঈদ আফ্রিদি (অর্থ সম্পাদক), মিম খান (দপ্তর সম্পাদক), সৈয়দা ফারিহা হাসান (বিতর্ক বিষয়ক সম্পাদক - বাংলা ), কাফসাদ তায়্যুশ নূর (বিতর্ক বিষয়ক সম্পাদক - ইংরেজি), ত্বকী খান (ডিজিটাল কনটেন্ট এবং মিডিয়া বিষয়ক সম্পাদক ), ফারজানা আক্তার (প্রেস এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক), জান্নাত আরা তাহমিনা (জনসংযোগ সম্পাদক), মাহবুবা আলম নেহা (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), ইসরাত জাহান যুথি (ইভেন্ট এবং লজিস্টিক সম্পাদক), হাসিব মীর (গবেষণা এবং উন্নয়ন বিষয়ক সম্পাদক) এবং মোস্তফা তানভীর তুষার (তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক )

কমিটি ঘোষণার পাশাপাশি অনুষ্ঠানে জিবিডিএসের বার্ষিক আর্থিক প্রতিবেদন ও বিতর্ক প্রতিবেদন প্রকাশ করা হয়।