আবুল খায়ের গ্রুপে চাকরির সুযোগ

নিয়োগ
চাকরি বিজ্ঞপ্তি

আবুল খায়ের গ্রুপের পাওয়ার প্ল্যান্টে জনবল নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীকে ৩১ মের মধ্যে ডাকে অথবা ই-মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার/সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল মেইনটেন্যান্স)
শিক্ষাগত যোগ্যতা: 

আগ্রহী প্রার্থীকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। এ পদে আবেদনের জন্য থাকতে হবে এক বছরের অভিজ্ঞতা। এ ছাড়া মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমাসহ ছয় বছর মেকানিক্যাল মেইনটেন্যান্স কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স)
শিক্ষাগত যোগ্যতা:

প্রার্থীকে ইলেকট্রিক্যাল অথবা সমমান বিষয়ে ডিপ্লোমাসহ ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (অপারেশন)
শিক্ষাগত যোগ্যতা:

প্রার্থীকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল অথবা পাওয়ার ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমাসহ যেকোনো পাওয়ার প্ল্যান্টের অপারেশনাল কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

টেকনিশিয়ান/অ্যাসিস্ট্যান্ট টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল মেইনটেন্যান্স)
শিক্ষাগত যোগ্যতা:

প্রার্থীকে এসএসসি অথবা কারিগরি শিক্ষাসহ ইলেকট্রিক্যাল যন্ত্রপাতি তদারকি, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা মেকানিক্যাল যন্ত্রপাতি তদারকি, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়লার অপারেটর শিক্ষাগত
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে এসএসসি, কারিগরি অথবা সমমানের শিক্ষাসহ বয়লার পরিচালনায় তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়লার পরিচালনায় সনদপ্রাপ্ত হতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা
সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি এবং দুই কপি পাসপোর্ট আকারের ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে। ঠিকানা: মানবসম্পদ বিভাগ, আবুল খায়ের গ্রুপ, নাভানা এফএস কসমো, বাসা-৪/বি, রোড-৯৪, তৃতীয় তলা, গুলশান-২, ঢাকা-১২১২। ই-মেইল: career@abulkhairgroup.com