নোবেলের বিরুদ্ধে থানায় জিডি করল সময় টিভি

নোবেল
সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল

সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর কলাবাগান থানায় এই জিডি করেন সময় মিডিয়া লিমিটেডের জ্যেষ্ঠ নির্বাহী (প্রশাসন ও পরিচালন) সৈয়দ আসাদুজ্জামান। জিডি নম্বর ৭০৩।

সময় টিভির নিজস্ব প্রতিবেদক (বিনোদন) আল কাছিরকে অপহরণের হুমকি দেওয়ায় গায়ক নোবেলের বিরুদ্ধে জিডি করা হয়।

জিডিতে বলা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের জাতীয় সঙ্গীত, দেশের স্বনামধন্য সঙ্গীতশিল্পীদের নিয়ে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন নোবেল। সম্প্রতি নগরবাউল জেমস, জনপ্রিয় সুরকার ইথুন বাবু এবং সঙ্গীতশিল্পী তাপসকে নিয়েও কূরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। সবশেষ নোবেল তার ফেসুবকে নিজের মৃত্যু তারিখ ঘোষণা করে স্ট্যাটাস দেয়। পেশাগত দায়িত্ব হিসেবে সময় টিভির প্রতিবেদক আল কাছির বিষয়টি নিয়ে কথা বলতে গতকাল রোববার (১৬ মে) রাত ১২ টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নম্বরে ফোন করেন। পরিচয় পাওয়ার পর নোবেল অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদক কাছিরকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে কারাগারে পাঠানোর হুমকি দেন।

এরই মধ্যে সাংবাদিককে হুমকির ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। বিৃবতি প্রকাশ করে নোবেলের শাস্তি চেয়েছে সমিতি।