বগুড়ায় মাদ্রাসা শিক্ষককে প্রকাশ্যে গুলি করে হত্যা

গুলি করে হত্যা
নিহতের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে

বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে মোজাফ্ফর হোসেন (৬০) ওরফে বাবা হুজুর নামের এক মাদ্রাসা শিক্ষককে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার (৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। 

নিহত মোজাফ্ফর হোসেন নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল উলুম হেদায়েত মাদ্রাসার পরিচালক।

জানা যায়, শিক্ষক মোজাফ্ফর হোসেন একটি সিএনজি বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জোড়া কৃষি কলেজের সামনে মোটরসাইকেলযোগে আসা একদল দুর্বৃত্ত ওই অটোরিকশার গতিরোধ করে। এরপর তারা মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার বুকে চারটি গুলির চিহ্ন দেখা গেছে। তার মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

প্রত্যক্ষদর্শী সিএনজির অএক যাত্রী জানান, ওই সিএনজিতে একজন নারীসহ পাঁচজন যাত্রী ছিল। ঘটনার সময় যাত্রীরা ভয়ে গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে জানা যায়নি।

সিংড়া সুকাশ ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মাহবুবর রহমান জানান, মোজাফ্ফর বেশ কিছুদিন ধরে বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বাস করেন। তিনি জিন-ভূত ছাড়ানোর কাজ করতেন। অর্থাৎ কবিরাজি করতেন। 

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার কারণ উদঘাটনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।