‘অমানুষ’ সিনেমায় দেখা যাবে মিথিলাকে

রাফিয়াথ রশিদ মিথিলা
রাফিয়াথ রশিদ মিথিলা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এবার সিনেমায় নাম লেখালেন। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন নিরব হোসেন।

শনিবার এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দুজনই। সিনেমাটির পরিচালক অনন্য মামুন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেছি। কিছু দিন আগে গল্প লেখা সম্পন্ন হয়েছে, এখন আমরা শুটিং-পূর্ববর্তী প্রস্তুতি নিচ্ছি। আশা করছি আগামী ২৫ মার্চ সিনেমাটির শুটিং শুরু করতে পারব।’

‘অমানুষ’র মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। থ্রিলার গল্পে এটি নির্মিত হবে।

এ বিষয়ে মিথিলা বলেন, ‘ব্র্যাকের সঙ্গে ১৩ বছর ধরে যুক্ত আছি। এছাড়া আমার নিজের লেখাপড়া আছে। সন্তানকে সামলাতে হয়। চাকরির কারণে দেশের বাইরে আসা-যাওয়ার ব্যাপার ছিল। কিন্তু এখন করোনা মহামারির কারণে ভ্রমণটা একটু কমেছে। তাই সময় মিললো। এবার মনে হলো চলচ্চিত্রে পথচলাটা শুরু করি।

তিনি বলেন, আমি একজন অভিনেত্রী, আমি অভিনয় ভালোবাসি। বিভিন্ন পরিসরে আমি অভিনয়টা করতে চাই। টিভি দিয়ে আমার শুরুটা হয়েছিল। করোনা মহামারির পর ওয়েব সিরিজে কাজ করছি। এবার বড় পর্দার দর্শকদের সামনে হাজির হচ্ছি।

সম্প্রতি মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফরমে। অ্যাকশন-থ্রিলার ঘরনার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।