সড়ক দুর্ঘটনায় নবনির্বাচিত মেয়রের স্ত্রী-ছেলেসহ নিহত ৩

মাইক্রোবাসের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়রের স্ত্রী ও ছেলেসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় মেয়রসহ গুরুতর আহত হয়েছেন আরও সাত জন।

বুধবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– নগরকান্দা পৌরসভার মেয়র নিমাইচন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) এবং মেয়রের সঙ্গী স্থানীয় যুবলীগ নেতা কামাল হোসেন (২৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভাঙ্গা থেকে পরিবারের সদস্যদের নিয়ে মাইক্রোবাসে করে ফিরছিলেন মেয়র। ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী মারা যান। পরে আহত অবস্থায় ছেলে গোবিন্দকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়রকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গুরুতর আহতদের সবাইকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।