বাড়ল সরকারি কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির আবেদনের সময়

বৃত্তি
বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড

সরকারি কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে। তারা আগামী বুধবার (৩১ মার্চ) পর্যন্ত আবেদন করতে পারবেন। একই সঙ্গে আবেদনের শর্ত ও নিয়মাবলি সংশোধন করা হয়েছে। গত ২৮ ফেব্রুয়ারি বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড থেকে এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়।

এতে বলা হয়, ২০২০-২১ অর্থবছরের জন্য সরকারের অসামরিক খাতের ১১ থেকে ২০ গ্রেডে কর্মরত কর্মচারীর (ডাক, তার ও দূরালাপনি, বাংলাদেশ রেলওয়ে, বিজিবি ও বাংলাদেশ পুলিশ বিভাগে নিযুক্ত কর্মচারীরা ছাড়া) এবং বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত (১১ থেকে ২০তম গ্রেড) কর্মচারীর সন্তানদের এবং সরকারি ও বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার অক্ষম অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদন আহবান করা হয়।

আবেদনকারীদের সুবিধার্থে আবেদনের সময়সীমা ৩১ মার্চ পর্যন্ত বর্ধিতকরণসহ আবেদনের শর্ত ও নিয়মাবলি সংশোধন করা হয়েছে। আবেদনের সংশোধিত শর্ত ও নিয়মাবলি বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আবেদন দাখিলের শর্ত ও নিয়মাবলি অনুসরণ করে এই লিঙ্কের মাধ্যমে ৩১ মার্চের মধ্যে আবেদন করার অনুরোধ জানিয়েছে কর্মচারী কল্যাণ বোর্ড।