ভাস্কর্য নির্মাণ হলে টেনেহিঁচড়ে ফেলে দেব: বাবুনগরী

চট্টগ্রামের হাটহাজারি উপজেলার পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বক্তব্য রাখছেন হেফাজত আমির
চট্টগ্রামের হাটহাজারি উপজেলার পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বক্তব্য রাখছেন হেফাজত আমির

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির জুনায়েদ বাবুনগরী বলেছেন, যদি কোথাও কোনো ভাস্কর্য হয়, যে দলই করুক, সেটি যদি আমারও হয়, আমি টেনেহিঁচড়ে ফেলে দেব। আজ শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের হাটহাজারি উপজেলার পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তাফসিরুল কোরআন মাহফিলের বক্তব্যে তিনি এ কথা বলেন।

জুনায়েদ বাবুনগরী বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন যে, মদিনা সনদে দেশ চলবে। আমরাও তাই চাই। কিন্তু, মদিনা সনদে তো ভাস্কর্যের কোনো উল্লেখ নেই।

বাংলাদেশের মাটিতে ভাস্কর্য তৈরি করতে দেয়া হবে না জানিয়ে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, আমার বাবারও যদি ভাস্কর্য তৈরি করা হয়; তাহলে সেটাও আমরা টেনে-হিঁচড়ে নিচে ফেলে দেব।

তিনি বলেন, হেফাজত সম্পূর্ণ অরাজনৈতিক প্রতিষ্ঠান। এখানে কোন রাজনৈতিক পতাকা উড়ানো যাবে না। আমরা কোন রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়ন করতে আসিনি। আমরা মোহাম্মাদ (সা.)-এর এজেন্ডা বাস্তবায়ন করতে এসেছি।

তিনি বলেন, বাংলাদেশের সকল নাস্তিকদের কবর রচনা করবে হেফাজত ইসলাম। এতে আমাদের উপর রহমত নাজিল হবে। একই সঙ্গে বাংলাদেশের মাটি থেকে ইসকনের কার্যক্রম বন্ধ করতে হবে। তারা এ দেশে অশান্তি সৃষ্টি করছে। দেশে বর্তমানে ইসলামের যে জোয়ার উঠেছে তা কোন বাতিল শক্তি থামাতে পারে পারবে না।

এসময় তিনটি মৌলিক দাবি উপস্থাপন করেন হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।দাবিগুলো হল- (১) কাদেয়ানীদের অমুসলিম ঘোষনা করতে হবে। (২) ইসকনকে নিষিদ্ধ করতে হবে। (৩) ফ্রান্সের দুতাবাস বন্ধ করতে হবে (যতক্ষণ না তারা রাষ্ট্রীয়ভাবে ক্ষমা না চায়)।