সোনালী ব্যাংকের ৯ম গ্রেডের পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ

সোনালী ব্যাংক
সোনালী ব্যাংক

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী ব্যাংক লিমিটেড এ ‘অ্যাসিস্ট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর (৯ম গ্রেড)’ পদে এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৩০ নভেম্বর সকাল ১০টায় শুরু হবে পরীক্ষা।

এই পরীক্ষা অনুষ্ঠিত হবে সেন্ট্রাল উইমেন্স কলেজ ১৩ / ২ অভয় দাস লেন, টিকাটুলি, ঢাকায়। ১০০১ থেকে ৩১৬৭ পর্যন্ত রোল নম্বরের প্রার্থীরা এ পরীক্ষায় অংশ নেবেন।

এরই মধ্যে পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর অব্যবহিত পূর্ব পর্যন্ত এ ওয়েবসাইট হতে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

এতে হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্ষমতাসম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ ঘণ্টা আগে পরীক্ষার্থীকে কেন্দ্রে উপস্থিত হতে হবে। এছাড়া বর্তমান পরিস্থিতির কারণে সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রে ঢুকতে হবে পরীক্ষার্থীদের। 

পরীক্ষার হলে মোবাইল, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি বা অন্য কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

এছাড়াও মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।