ভারতকে ফাইনাল ওয়ার্নিং দিতে বললেন জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘ভারত বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায়। তাদেরকে ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিৎ বলেও মন্তব্য করেছেন তিনি। আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ প্রজন্মের আয়োজিত এক মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘কীভাবে বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করা যায় সেদিকে ভারত নজর দিয়েছে। সে কারণে আন্তর্জাতিক নিয়ম না মেনে তারা পেঁয়াজ রফতানি বন্ধ করেছে। সুকৌশলে তারা আমার দেশের দুই নেত্রীকে বন্দি করেছে।’ বেগম খালেদা জিয়াকে গুলশানে ও শেখ হাসিনাকে আমলা দ্বারা আবদ্ধ করে রেখেছে বলেও তিনি মন্তব্য করেন।

তিনি আরো বলেন, ‘বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায় ভারত। আমাদেরকে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে, এভাবে চলতে পারে না। তাদেরকে ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিৎ। চলুন সবাই ভারতের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আরেকটি যুদ্ধ ঘোষণা করি।’

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর প্রমুখ।