স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নাজমুল হাসান (২৩) নামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ির দীঘিনালায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তার নাজমুল হাসানের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার গোপালনগর গ্রামে। তিনি দীঘিনালা উপজেলার ভৈরফা অটলটিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছেন।

ধর্ষণের ঘটনায় সোমবার রাতেই ওই স্কুলছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে দীঘিনালা থানায় মামলা করেছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই শিক্ষার্থীকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা জানান, বিদ্যালয়ে যাওয়া-আসার সময় আমার মেয়ের সাথে নাজমুলের পরিচয় হয়। পূর্ব পরিচয়ের সূত্র ধরে ঘটনার দিন বিকেলে নাজমুল আমার মেয়েকে দেখা করতে বলে। তার সাথে দেখা করতে গেলে সে আমার মেয়েকে ধর্ষণ করে। স্থানীয় যুবকরা বিষয়টি টের পেয়ে ওই স্থান ঘিরে ফেলে নাজমুলকে আটক করে অটলটিলা পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব গণমাধ্যমকে বলেন, ধর্ষণের ঘটনার সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে কনস্টেবল নাজমুলকে থানায় নিয়ে আসি। এই ঘটনায় থানায় মামলা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।