শিক্ষামন্ত্রীর নামে ফেসবুকে অপপ্রচার, কলেজ অধ্যক্ষের জিডি

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করায় দুটি আইডির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। আজ বুধবার দুপুরে চাঁদপুর সদর মডেল থানায় জিডি করেন চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার।

জিডিতে তিনি উল্লেখ করেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নামে মিলি সুলতানা আইডি ও পেজ থেকে মিথ্যা, বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার হচ্ছে। ফলে একজন সাধারণ নাগরি এবং জাইমা রহমান পেজ থেকে মিথ্যা, বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার হচ্ছে। ফলে একজন সাধারণ নাগরিক হিসেবে আমাকে মর্মাহত ও ক্ষুব্ধ করেছে। যা দণ্ডনীয় অপরাধও বটে। 

ডা. দীপু মনির মতো সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে। তাই উক্ত আইডি এবং পেজের বিরুদ্ধে তদন্তপূর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়ার জন্য আপনাকে অনুরোধ করছি। জিডির সঙ্গে উক্ত ফেসবুক আইডি ও পেজের লিংক এবং স্ট্যাটাসের ফটোকপি থানায় জমা দেন জিডির বাদী অধ্যক্ষ রতন কুমার মজুমদার। 

উল্লেখ্য, এর আগেও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় অধ্যক্ষ রতন কুমার মজুমদার চাঁদপুর মডেল থানায় জিডি করেন। এছাড়া এ ধরনের অপপ্রচার করায় এর মধ্যে চাঁদপুর সদরের ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ৩ শিক্ষক কারাগারে আছেন।