বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতিতে জড়িত: মাশরাফি

বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। সমাজের তৃণমূল পর্যায়ে যারা নিরলসভাবে কাজ করে চলছেন তারাই প্রকৃত দেশপ্রেমিক।

রোববার (২ আগস্ট) বেলা ১১টায় নড়াইল শিল্পকলা একাডেমি মিলনায়তনে জনতার মুখোমুখি হয়ে এসব কথা বলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার, আমার- সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে চলছেন। আসুন আমরা দুই হাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।

আলোচনা সভায় নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম ঘোষ, জেলা আওয়ামী লীগের বিগত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ অর্ধশতাধিক ব্যক্তি এমপি মাশরাফির কাছে বিভিন্ন প্রশ্ন করেন। তাদের প্রশ্নের উত্তর দেন মাশরাফি।

এর আগে নড়াইল প্রেস ক্লাবে ২৭ জন গণমাধ্যমকর্মীর মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করেন এমপি মাশরাফি। নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবীরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন।