তরুণীকে বাসায় নিয়ে কুপিয়ে হত্যা ড্যাফোডিল ছাত্রের

সাথী আক্তার (২৫) নামে এক তরুণী বাসায় ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বেসরকারি ড্যাফোডিল ইউনিভার্সিটির এক ছাত্রের বিরুদ্ধে। খালেদুর রহমান অনিক নামে ওই ছাত্রকে আটক করেছে পুলিশ।

রাজধানীর ডেমরা আদর্শবাগ এলাকায় শনিবার সন্ধ্যায় আদর্শবাগ লিটল ফ্লাওয়ার স্কুলের পাশে একটি বাসায় এ ঘটনা ঘটে। নিহত সাথীর বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

খালেদুর রহমান অনিক ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে। তার বাবার নাম ডা. আশিকুর রহমান। তিনি চৌদ্দগ্রামের গ্রামীণ হাসপাতালের সহকারী অবসরপ্রাপ্ত কর্মকর্তা। তাদের গ্রামের বাড়িও চৌদ্দগ্রাম। আদর্শবাগে ভাড়া থাকেন অনিক।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের ডিসি শাহ ইফতেখার আহমেদ গণমাধ্যমকে বলেন, অনিক ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ছাত্র। শনিবার বিশ্ববিদ্যালয় থেকে ফেরার পথে সাথী আক্তারের সঙ্গে তার পরিচয় হয় ফার্মগেটে। সাথী ভাসমান তরুণী। তাকে ডেকে নিয়ে তার আদর্শবাগের বাসায় যান অনিক।

তবে বাসায় মেয়েটি তার নিকট থেকে অতিরিক্ত টাকা দাবি করে। এ নিয়ে দুজনের মধ্যে তর্ক হলে একপর্যায়ে মেয়েটি ছুরি দিয়ে আক্রমণ করে। পরে অনিক মেয়েটিকে ধারাল বঁটি দিয়ে আঘাত করে। এতে সাথীর মৃত্যু হয়।

অনিককে আটক করার পাশাপাশি রক্তমাখা কাপড় এবং ধারালো বঁটি-দা জব্দ করা হয়েছে। এছাড়া ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।