চাঁদের গাড়ির চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

শাম্মি আক্তার

রাঙামাটির কাউখালীর বেতবুনিয়ায় চাঁদের গাড়ির চাপায় শাম্মি আক্তার (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় বেতবুনিয়ার ডাক বাংলো এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সাথী আক্তার (১৭) নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার বেতবুনিয়ার ডাক বাংলো এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সাথী আক্তার (১৭) নামে আরও একজন গুরুতর আহত হয়। 

নিহত শাম্মি বেতবুনিয়া ইউনিয়নের গজালিয়া পাড়ার আয়ুব আলী খানের মেয়ে এবং আহত সাথী একই ইউনিয়নের সাপনালা পাড়ার সেকান্দার আলীর মেয়ে। তারা দুজনেই বেতবুনিয়া উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।

নিহতের ভগ্নিপতি ওমর ফারুক জানান, বেতবুনিয়ার সুগারমিল এলাকা থেকে সোমবার সন্ধ্যায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ডাক বাংলো এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি চাঁদের গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই শাম্মি মারা যায়। তার বান্ধবী সাথী গুরুতর আহত হয়। তাকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় চাঁদের গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।