ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় ছাত্রদল নেতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় যাত্রীবাহী দুই ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও সরকারী বৃন্দাবন কলেজের ছাত্র আলী মোহাম্মদ ইউসুফ (৩১) নিহত হয়েছেন। ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক মোঃ আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ মঙ্গলবার এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, ইউসুফ সকল ভয়ভীতি উপেক্ষা করে হবিগঞ্জ ছাত্রদলের হয়ে দলীয় প্রতিটি কর্মসূচীতে সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। এছাড়া মরহুম ইউসুফ হবিগঞ্জ ছাত্রদলকে সু সংগঠিত করতে যে ভুমিকা রেখেছেন ছাত্রদল নেতা-কর্মীরা তা কখনো ভুলবেনা।

তারা বলেন, ‘ইউসুফের মৃত্যুতে পরিবারবর্গ, আত্নীয় স্বজন এবং গুনগ্রাহীরা শোকাবিভুত। তার মৃত্যুতে সবার মত আমরাও গভীরভাবে শোকাহত।’

নেতৃদ্বয় আরো বলেন, যাদের অবহেলার কারণে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটলো তাদের অবশ্যই খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এছাড়াও দুর্ঘটনায় নিহত এবং আহত পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

নেতৃদ্বয় আলী মোহাম্মদ ইউসুফের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।