বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাবি ছাত্রলীগের শ্রদ্ধা

বাংলাদেশ ছাত্রলীগের নবঘোষিত ৩০১ সদস্যের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া জাহাঙ্গীরনগরের দুই ছাত্রনেতাকে উল্লাসিত পরিবেশে বরণ করে নেয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ উপলক্ষে সোমবার বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন জাবি ছাত্রলীগ।

নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতি পদে আরিফুল ইসলাম আরিফ এবং আন্তর্জাতিক বিষয়ক উপসম্পাদক পদে মাহবুবুর রহমান সালেহী মনোনীত হয়েছেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা, সহ-সভাপতি মিজানুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলম শেখ, সহ- সম্পাদক মো. হাবিবুর রহমান লিটন, সহ সম্পাদক তানজিলুল ইসলাম, উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শাওন, পাঠাগার বিষয়ক সম্পাদক মাহবুবুল হক রাফা, নাটক ও নাট্যবিতর্ক বিষয়ক সম্পাদক রতন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হল কমিটি নিয়ে কেন্দ্রীয় পর্যায়ে আলোচনা করেছি, কাজেই হল কমিটি নিয়ে নেতাকর্মীদের হতাশা হওয়ার কিছু নেই, তাছাড়া কেন্দ্রীয় কমিটিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে যাতে আরও বেশি পদ পায় সেজন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক মাহবুবুর রহমান সালেহী বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে সুসংগঠিত করতে সকল পদক্ষেপ নেওয়া হবে, ছাত্রলীগের মধ্যকার অন্তর্দ্বন্দ্ব ও কলহ দূর করে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

এছাড়াও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা বক্তব্য রাখেন। তিনি বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের জাবির দুই নেতাকে অনেক অভিনন্দন, আমি আশা করব সামনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে আরও পদ বাড়বে।