আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় জবি দলের অংশগ্রহণ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা ২০১৯-এ অংশ নিচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (চবি) ফুটবল দল। আগামী শনিবার থেকে শুরু হওয়া এ খেলা রাবির শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আর ফাইনাল অনুস্ঠিত হবে ২৭ এপ্রিল।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার বিশ্ববিদ্যিালয় কেন্দ্রীয় ফুটবল দল উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাত করে। এসময় ফুটবল দলের খেলোয়ারদের পাশাপাশি উপস্থিত ছিলেন ক্রীড়া কমিটি (ফুটবল ও হকি), জবির আহবায়ক অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন, জবি শরীরচর্চা কেন্দ্রের সহকারী পরিচালক গৌতম কুমার দাস।

এসময় উপাচার্য ফুটবল দলকে আইন-কানুন নিয়ে মেনে খেলার কথা বলেন। তিনি বলেন, যতই সমস্যা হোক না কেন, যাতে খেলোয়ররা কোনভাবেই কারো সাথে তর্কে না জড়ায় একথাও বলেন তিনি। ফুটবল দলের জন্য শুভকামনা করেন এবং বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম বয়ে নিয়ে আসার কথা ব্যক্ত করেন তিনি।

ফুটবল দলের আহবায়ক অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন বলেন, আমাদের প্রত্যাশা শান্তি শৃঙ্গলা বজায় রেখে খেলা সম্পন্ন করা এবং বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম বয়ে আনা। 

জবি শরীরচর্চা কেন্দ্রের সহকারী পরিচালক গৌতম কুমার দাস ফুটবল দলের সাফল্য নিয়ে বলেন, গতবার আমরা কোয়ার্টার ফাইনাল খেলেছি এবার আরো ভালো করার আশা করছি। আগামীকাল শুক্রবার আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হবো।