ফুটবল খেলা দেখতে ভারতের অভ্যন্তরে, ওপারে কিশোরের গলাকাটা মরদেহ 

সিলেটের কানাইঘাট সীমান্তে ভারতের অভ্যন্তরে মাসুম (১৫) নামে এক বাংলাদেশি কিশোরের গলাকাটা মরদেহ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি)

সিলেটের কানাইঘাট সীমান্তে ভারতের অভ্যন্তরে মাসুম (১৫) নামে এক বাংলাদেশি কিশোরের গলাকাটা মরদেহ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে সীমান্ত এলাকায় বসবাসকারীরা ভারতের অভ্যন্তরে কয়েকগজ ভিতরে মাসুমের মরদেহ পড়ে থাকতে দেখে।

নিহত মাসুম লক্ষ্মীপ্রসাদ পশ্চিম ইউপির সোনাতনপুঞ্জি গ্রামের নুরুল হকের ছেলে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন জানান, মাসুম বিনা পাসপোর্টে ১৬ ফেব্রুয়ারি ভারতে ফুটবল খেলা দেখতে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ মিলেনি। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে সীমান্ত এলাকায় বসবাসরত অনেকে ভারতের অভ্যন্তরে কয়েকগজ ভিতরে পড়ে থাকা মরদেহটি নিখোঁজ মাসুমের বলে শনাক্ত করার পর তার পরিবারের সদস্যদের খবর দেন।

উপজেলার সুরইঘাট বিজিবি ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কোম্পানি কমান্ডারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সীমান্তবর্তী সোনাতনপুঞ্জি এলাকার ১৩১২-৮ পিলারের পাশে ভারতের অভ্যন্তরে এক কিশোরের গলা কাটা মরদেহ পড়ে রয়েছে। ঘটনাস্থলের পাশে বিজিবির সদস্যরা রয়েছেন এবং বিষয়টি বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।’

ওসি মো. জাহাঙ্গীর হোসেন জানান, মরদেহটি ভারতে ময়নাতদন্ত শেষে শুক্রবার বাংলাদেশে ফেরত দেয়ার কথা রয়েছে।