মেসির সঙ্গে দেখা করতে আর্জেন্টিনায় যাবেন পরীমণি

খেলাধুলা
মেসির সঙ্গে দেখা করতে আর্জেন্টিনায় যাবেন  বলে জানান পরীমণি

আর্জেন্টিনার সমর্থক অভিনেত্রী পরীমণি। ফুটবল বিশ্বকাপ শুরুর পর থেকেই নানা বাক্যে তিনি তার ভালোবাসার কথা জানিয়েছেন আর্জেন্টিনা ও মেসির প্রতি। কাতারে মেসির হাতে যখন সোনালি কাপ তখন মেসিকে কাছে না পেলেও আনন্দে আত্মহারা ছিলেন তিনি। এবার মেসির সঙ্গে দেখা করতে আর্জেন্টিনায় যাবেন  বলে জানান পরীমণি।

সম্প্রতি দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে মুখোমুখি হয়েছিলেন তিনি। তার কাছে প্রশ্ন রাখা হয়েছিল মেসি যদি বাংলাদেশের আসলে তাহলে তিনি দেখা করতে যাবেন কিনা? প্রতি উত্তরে পরীমনি বলেন, না আমি মেসির দেশে যাব।

পরীমনি ফুটবল ও ক্রিকেটের মধ্যে কোনটিকে বেছে নেবেন জানতে চাইলে পরী ফুটবলকেই নিজের পছন্দ হিসেবে বেছে নেন এবং দল হিসেবে আর্জেন্টিনাকে পছন্দের কথা জানান। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে মুহূর্তটি কেমন লেগেছে? জানাতে গিয়ে তিনি বলেন, আমি জিতে গেছি, ব্যাপারটা ওরকম ছিল।

আগামী মাসে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশে আসবে আপনি যাবেন দেখা করতে? এমন প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, না আমি যাবো না। এর কারণ হিসেবে তিনি বলেন, কাছ থেকে দেখলে হয়ত আমি বুঝাতে পারব না। আমি এমন ফ্যান যে এদের নিয়ে ভাবতে চাই।

আরও পড়ুন: পৃথিবীর আলো দেখার আগেই শেষ সাজ্জাদের দুই সন্তানের প্রাণ, দাফন চেন্নাইয়ে

মেসি আসলে যাবেন কিনা? এ নায়িকা বলেন, না আমি মেসির দেশে যাব। আমাদের বাসায় এমন একটা বাজি হয়েছিল যে, যদি আর্জেন্টিনা জিতে যায় (কারণ তখন জয়ের কোনো সম্ভাবনা ছিল না)। আমাকে বাসা থেকে খোঁচানোর জন্য একটু ডাউন করার জন্য বলা হচ্ছিল। খোঁচা মেরে অনেক কথা বলা হতো আমি শুনতাম। তখন বাজি ধরা হয়েছিল যে, আর্জেন্টিনা জিতলে আমরা দুজনে আর্জেন্টিনায় ঘুরতে যাব।

নিজের সন্তানকে ক্রিকেটার না সিনেমাজগতে দেবেন? পরীমনি বলেন, আমার কথা হচ্ছে একজন ভালো মানুষ হিসেবে পুরো পরিবারের সাপোর্ট থাকা উচিত। আর বলা উচিত যে, তুমি একজন ভালো মানুষ হও। ভালো মানুষের গুণাবলী যেমন তুমি উদার হও, সত্যকথা বল। এই ধরণের জিনিসগুলো আমরা যেন শেখাতে পারি।

প্রসঙ্গত, বর্তমানে সন্তানকে সময় দেওয়ার পাশাপাশি ‘মা’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরীমণি। আপাতত সিনেমার কাজ করছেন না। অভিনেত্রীর কাছে বর্তমানে সন্তানের দেখভালটাই জরুরি। তাই এখন রাজ্য এবং সংসারেই বেশি সময় দিচ্ছেন।